Posted by jinson on 10:49
পরকরুনাময় আল্লাহপাকের নামে শুরু করছি।আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন।
যন্ত্র নিয়ে লিখতে লিখতে আর পড়তে পড়তে আমরা অনকেই যেন হাসতে ভুলে গেছি ।তাই আজ আর কিছু লিখবো না ।আজ শুধু দেখাবো ।জানেন কি পৃথিবীতে দুই ধরনের মানুষ দেখলে আনন্দ হয় -১. পূন্যবান লোক,২.বেকুব লোক …..দু:খের বিষয় হাজার খুজেও এই বাজারে পূন্যবান লোকের দেখা পাইলাম না।আফসোস !!!! বেুব লোকের দেখা ঠকিও পাই নাই :( তবে বেকুবের স্মৃতি চিহ্ন পাইছি অনেক :)   আজকে সেরকমই কিছু বেকুব টাইপের ছবি দেখাবো :) যগেুলো দেখে আপনি না হেসে পারবেন না…. :lol: আসুন দেখি মজার কিছু ছবি-

জীবনে কখনো রিচার্স করছেন ? না করলে ওখানে যান :mrgreen:


এই ব্যাটা চোখের মাথা খাইছোস নাকি !! 8-O


বানী চিরন্তনী !!!!!!!  ;-)


ইট বালু ইস্ত্রী করতে চাইলে এখানে যান !!!! :lol:


দু:খিত এই ছবির অর্থ আমি নিজেই বুঝলাম না :O


খাটি গরুর সিগারেট জীবনে কি খাইছেন !!! ?  :roll:

সাইনবোর্ডের যা অবস্থা না জানি হোটেলের কি নিদারুন করুন অবস্থা ! :P


আমিও চাপায় রাখতে পারলাম না…..ধুর !  :cry: আপনাদের নিয়ে আর পারা গেলো না। সোজা কথায়ও ভুল বুঝেন ।বলছি আমিও হাসি চাপায় রাখতে পারলাম না…অথচ আপনারা কি না : ছি: ছি:  ;-)

ওরে গর্দভ তাহলে এইখানে সাইনবোর্ড লাগিয়েছিস ক্যান !!!? বাথরমটাও আমড়ার দোকানেই রাখতি !

কি বুঝলেন ?  :oops:


ইহা একটি বাংলা ছবির নাম !


মন্তব্য নিস্প্রয়োজন :(

আজ অনেক বিরক্ত করলাম ।আর না ।আমার ফানি লেখার তেমন প্রতিভা নাই ।সেই মান্ধাতার আমলে প্রথম আলোতে রম্য লেখা লিখতাম ।কিন্তু কোন এক কারনে একদিন ঠিক করলাম আর জীবনে কখনো ফানি লেখা লখব না।কিন্তু সেদিন আমার কাছের একজন মানুষ বললো এইসব যান্ত্রিক লেখা ছেড়ে আমি যেন আগের মতো লিখ ।তার কথা তো আর ফেলে দেয়া যায় না ।আবার নিজের সিদ্ধান্ত থেকেও সরে আসতে পারি না ।তাই জন্য আমার এই পোস্ট ।আমি কিছু লিখি  নাই,শুধু দেখাইছি :P :P :P
ভাল্র থাকুন ,সুস্থ থাকুন।নিজে জানুন,অন্যকে জানান।
আল্লাহ হাফেজ
Categories: