Posted by jinson on 10:07
পরকরুনাময় আল্লাহপাকের নামে শুরু করছি।আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন।
আজ আমার মন খারাপ    :cry: তাই আজ টিপস শেয়ার করব না।আজ শেয়ার করব এলবাম ।
সময়ের আলোচিত গায়ক আরেফিন রুমির ‘নীলাঞ্জনা’ এলবাম এসেছে ঈদুল আযহা উপলক্ষে।এই এলবামে গান গেয়েছেন শুভমিতা,আরেফিন রুমি,পড়শী,ন্যন্সী সহ আরো অনেকেই ।গানগুলো শুনে দেখলাম ।মন একটু ভালো হলো ।তাই ভাবলাম পিসি হেলপলাইনে শেয়ার করে যাই ।কিন্তু একটা এলবাম শেয়ার করলে আপনারা আবার ভাববেন কিপটে ! তাই ঈদের আরো কিছু এ্যালবাম শেয়ার করলাম-
‘নীলাঞ্জনা’(শুভমিতা,আরেফিন রুমি,পড়শী,ন্যন্সী)-     DOWNLOAD FROM HERE

undefined
কুসুমপুরের গল্প(হাবিব,কনা,ন্যান্সী,পড়শী )-      DOWNLOAD FROM HERE

undefined
বাংলামুভি ‘পিতা পুত্রের গল্প’( আরেফীন রুমি,পড়শী,এস আই টুটুল,ন্যান্সী- DOWNLOAD FROM HERE


ভালোবাসি প্রিয়া (এস আই টুটুল,ন্যন্সী,মুহিন সহ আরো অনেকে )- DOWLOAD FROM HERE
বোনাস এ্যালবাম-
undefined
কলকাতার আলোচিত ছবি  ‘রোমিও’- DOWNLOAD FROM HERE
বি:দ্র: এ্যালবামগুলো আমি নিজে আপলোড করেই শেয়ার করতে পারতাম ।কিন্তু তা করলাম না ।কারন আমি চাই আপনাদের যাদের এ্যালবাম সংগ্রহ করার সুযোগ আছে তারা দোকান থেকে আসল সিডি কিনে গান শুনুন ।আপনি একটি অরিজিনাল সিডি কিনেছেন এর মানে হলো আপনি দেশীয় সংস্কৃতিকে সাহায্য করেছেন । এখন আপনি প্রশ্ন করতে পারেন তাহলে আমি কেন শেয়ার করলাম ।
আমি তাদের জন্যই শেয়ার করেছি যারা চাইলেই হাতের কাছের দোকানে প্রিয় শিল্পীর এ্যালবাম পাবে না,যেমন আমাদের প্রবাসী ভাই বোনেরা ।আপনার
নিকটস্থ এলাকার দোকানে যদি এই এ্যালবামগুলো কিনতে পাওয়া যায় তাহলে এই পোস্টটি আপনার জন্য নয় ।ধন্যবাদ ।

ভাল্র থাকুন ,সুস্থ থাকুন।নিজে জানুন,অন্যকে জানান।
আল্লাহ হাফেজ ।
Categories: